1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
আজ থেকে ঢাকায় চলবে না ব্যাটারিচালিত রিকশা পাঁচ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে গুলি আমরা সামনে তাকাতে চাই, পেছনে নয়: ডোনাল্ড লু কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ পুরনো রূপে ঝুঁকিপূর্ণ রেস্টুরেন্ট ভবন বেইলি রোডে ভয়াবহ আগুনের পর শুরু হওয়া অভিযান থমকে গেছে – বেশির ভাগেই নেওয়া হয়নি নিরাপত্তাব্যবস্থা PM seeks effective population management for sustainable development দুবাইয়ে বিশ্বের ধনকুবেরদের গোপন সম্পদের তথ্য ফাঁস, শীর্ষে মুকেশ আম্বানি ২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ উপজেলা নির্বাচন সরকারি অর্থে উপজেলা চান এমপিরা! ♦ ইউপি চেয়ারম্যান মেম্বার ও নেতাদের টিআর-কাবিখার প্রতিশ্রুতি দিয়ে পছন্দের প্রার্থীকে জেতাতে মাঠে নামাচ্ছেন ♦ স্বজনদের নিয়ে ব্যবস্থা না নেওয়ায় আরও মরিয়া

আন্তর্জাতিক বিমান চলাচলে ফের নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল ভারত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩৯৫ বার দেখা হয়েছে

ভারতে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের দাপটে পরিস্থিতি বেসামাল। ফলে আন্তর্জাতিক বিমান পরিষেবার উপর নিষেধাজ্ঞার মেয়াদ আবারো বাড়ালো দেশটির ডাইরেক্টর জেনারেল অব সিভিল অ্যাভিয়েশন (ডিজিসিএ)। গতকাল শুক্রবার ডিজিসিএ জানিয়েছে, নিষেধাজ্ঞার মেয়াদ আগামী ৩০ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।

করোনা সতর্কতায় গত বছর ভারতে বন্ধ ছিল আন্তর্জাতিক বিমান পরিষেবা। এবছর যখন সংক্রমণের দ্বিতীয় ঢেউ শুরু হল, তখন ফের আন্তর্জাতিক উড়ানে নিষেধাজ্ঞা জারি করে ভারত সরকার।
সেই ২৩ মার্চ থেকে বন্ধ আকাশপথে যাত্রী পরিবহণ। এই নিষেধাজ্ঞা মেয়াদ শেষ হবে ৩১ মে। কিন্তু করোনা সংক্রমণ কমলে তো! চলতি নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগে ফের নির্দেশিকা জারি করল ডিরেক্টরেট অফ সিভিল অ্যাভিয়েশন। বাড়িয়ে দেওয়া হল নিষেধাজ্ঞার মেয়াদ।
নির্দেশিকায় জানানো হয়েছে, আন্তর্জাতিক পণ্যবাহী বিমান পরিষেবা এবং ডিজিসিএ অনুমোদিত বিশেষ বিমান পরিষেবা চালু থাকবে। পাশাপাশি, ২০২০-র মে থেকে ‘বন্দে ভারত মিশন’-র অধীনে বিশেষ আন্তর্জাতিক বিমান যেমন চলবে, তেমনি চলবে। জি নিউজ

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com