1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
আজ থেকে ঢাকায় চলবে না ব্যাটারিচালিত রিকশা পাঁচ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে গুলি আমরা সামনে তাকাতে চাই, পেছনে নয়: ডোনাল্ড লু কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ পুরনো রূপে ঝুঁকিপূর্ণ রেস্টুরেন্ট ভবন বেইলি রোডে ভয়াবহ আগুনের পর শুরু হওয়া অভিযান থমকে গেছে – বেশির ভাগেই নেওয়া হয়নি নিরাপত্তাব্যবস্থা PM seeks effective population management for sustainable development দুবাইয়ে বিশ্বের ধনকুবেরদের গোপন সম্পদের তথ্য ফাঁস, শীর্ষে মুকেশ আম্বানি ২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ উপজেলা নির্বাচন সরকারি অর্থে উপজেলা চান এমপিরা! ♦ ইউপি চেয়ারম্যান মেম্বার ও নেতাদের টিআর-কাবিখার প্রতিশ্রুতি দিয়ে পছন্দের প্রার্থীকে জেতাতে মাঠে নামাচ্ছেন ♦ স্বজনদের নিয়ে ব্যবস্থা না নেওয়ায় আরও মরিয়া

ময়মনসিংহের ভালুকায় দুর্ঘটনায় নানি-নাতি নিহত, আহত ৬ সেনাসদস্য

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৬ বার দেখা হয়েছে

 

  • আসাদুজ্জামান, ভালুকা (ময়মনসিংহ)

ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যানের চাপায় নানি ও নাতি নিহত হয়েছেন। এ সময় নিহতদের লাশ চাপা এড়াতে গিয়ে অপর একটি বাস সেনা বাহিনীর পিক-আপকে ধাক্কা দিলে পিক-আপটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ৬ সেনাসদস্য আহত হন।

বুধবার সকাল ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন গফরগাঁও উপজেলার কৃষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) ও তার নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত (৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে মুর্তুজা খাতুন নাতি জান্নাতকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তাদেরকে চাপা দিয়ে দ্রত পালিয়ে যায়। এতে তারা দু’জনই ঘটনাস্থলে নিহত হন। নিহতদের লাশ দু’টি চাপা না দিয়ে একটি বাস দ্রত বেগে অতিক্রম করার সময় একই দিকে গামী সেনাবাহিনীর একটি পিক-আপকে ধাক্কা দিলে সেনা সদস্য বহনকারী গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়।
খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মাঝে দুই সেনাসদস্যের অবস্থা আশঙ্কাজনক।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি আলী হোসেন জানান, কাভার্ডভ্যানের চাপায় দুজন নিহত হওয়ার পর পেছনের একটি বাস সেনা-বাহিনীর গাড়িটি ধাক্কা দিলে গাড়ি রাস্তার পাশে উল্টে গেলে পাঁচ থেকে ছয়জন সেনাসদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com