1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ উপজেলা নির্বাচন সরকারি অর্থে উপজেলা চান এমপিরা! ♦ ইউপি চেয়ারম্যান মেম্বার ও নেতাদের টিআর-কাবিখার প্রতিশ্রুতি দিয়ে পছন্দের প্রার্থীকে জেতাতে মাঠে নামাচ্ছেন ♦ স্বজনদের নিয়ে ব্যবস্থা না নেওয়ায় আরও মরিয়া এবার যুদ্ধ কলেজে ভর্তির মানসম্মত কলেজ পাবে না ভালো ফল করা অনেক শিক্ষার্থী Bangladesh condemns Israeli attacks on humanitarian convoy to Gaza কাল ঢাকায় আসছেন ডোনাল্ড লু, যা বলছে প্রধান দুই দল এপ্রিলে খাদ্যপণ্যে মূল্যস্ফীতি বেড়ে ১০.২২ শতাংশ ফোনের ব্যাটারি ভালো রাখতে যা করবেন না আগামী ৭ দিন আবহাওয়া কেমন হবে, জানাল অধিদপ্তর ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জে সরকার PM urges KSA to extend visa approval time for Hajj pilgrims

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সাথে ব্রুনাইয়ের হাইকমিশনারের মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১২৫ বার দেখা হয়েছে

দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের মহাসচিব মাওলানা মোহাম্মদ আবেদ আলী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করতে আসেন ঢাকাস্থ ব্রুনাই দারুস্সালাম হাই কমিশনের মাননীয় হাইকমিশনার হাজী হারিস বিন উসমান। এ সময় রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে কূটনৈতিক হিসেবে দায়িত্ব পালন অবস্থায় সরকার ও এ দেশের মানুষের আন্তরিকতা, ভালোবাসা স্মরণীয়। কূটনৈতিক সম্পর্কের অগ্রগতি ও মুসলিম বিশ্বের সাথে ধর্মীয় সম্পর্ক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী যথেষ্ট আন্তরিক। হাইকমিশনার সরকারের ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল এবং দক্ষিণ এশিয়ার জন্য অনুসরণীয় দেশ। তিনি সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মানবিক কার্যক্রমের প্রশংসা করে বলেন, ব্রুনাই সরকার বেসরকারিভাবে বাংলাদেশের সাথে বিভিন্ন কাজে সম্পৃক্ত।

 

আগামীতে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাথে যৌথ মানবিক, ধর্মীয় ও সাংস্কৃতিক কার্যক্রমের উদ্যোগ নেওয়া যেতে পারে। সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব ও ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান অধ্যাপক আবেদ আলীর সাথে সাক্ষাত শেষে সংগঠনের কার্যালয়ে কনফারেন্স হলে এক মতবিনিময় সভা কেন্দ্রীয় সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সম্প্রতি চট্টগ্রামের সীতাকুন্ড অগ্নিকান্ডের ঘটনায় নিহত সকলের আত্মার মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বুয়েট প্রো-ভিসি ও ইলেকশন মনিটরিং ফোরামের পরিচালক অধ্যাপক ড. আব্দুল জব্বার খান, সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ডা: মাসুদ হাশমী, কেন্দ্রীয় পরিচালক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, বিশিষ্ট ইসলামি গবেষক মুফতি মাসউদ রিজভী, সংগঠনের আজীবন সদস্য মো: ইকবাল হোসেন, ডা: মাহাবুব হাফিজ, মো: ইকবাল বাহার, ঢাকা মহানগর উত্তর কমিটির সহ-সভাপতি ড. আজাদুল হক, সাধারণ সম্পাদক মোশাররেফ হোসেইন প্রমূখ।

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com