1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
আজ থেকে ঢাকায় চলবে না ব্যাটারিচালিত রিকশা পাঁচ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে গুলি আমরা সামনে তাকাতে চাই, পেছনে নয়: ডোনাল্ড লু কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ পুরনো রূপে ঝুঁকিপূর্ণ রেস্টুরেন্ট ভবন বেইলি রোডে ভয়াবহ আগুনের পর শুরু হওয়া অভিযান থমকে গেছে – বেশির ভাগেই নেওয়া হয়নি নিরাপত্তাব্যবস্থা PM seeks effective population management for sustainable development দুবাইয়ে বিশ্বের ধনকুবেরদের গোপন সম্পদের তথ্য ফাঁস, শীর্ষে মুকেশ আম্বানি ২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ উপজেলা নির্বাচন সরকারি অর্থে উপজেলা চান এমপিরা! ♦ ইউপি চেয়ারম্যান মেম্বার ও নেতাদের টিআর-কাবিখার প্রতিশ্রুতি দিয়ে পছন্দের প্রার্থীকে জেতাতে মাঠে নামাচ্ছেন ♦ স্বজনদের নিয়ে ব্যবস্থা না নেওয়ায় আরও মরিয়া

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ।

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৩ বার দেখা হয়েছে

রংপুর প্রতিনিধি

রংপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে রংপুর পুলিশ। গতকাল শনিবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে নগরীর হাজিরহাট এলাকার মুছিরমোড় ছ্যাপরা বটেরতল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৬ জনকে আসামি করে মামলা করা হয়। পরে ভুক্তভোগী নারীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ বিভাগের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত হলেন, হাজিরহাট থানাধীন হরিরামপুরের শহিদুল ইসলাম রানা (৩৩), উত্তম ডাক্তারপাড়া এলাকার জাহিদুল ইসলাম (৩২), রণচন্ডী মন্থনা এলাকার বুলু হোসেন (২৫), রণচন্ডি রায়পাড়া এলাকার আলমঙ্গীর হোসেন (৩১) ও উত্তম মধ্যপাড়া এলাকার ছামসুল ইসলাম (৩২)। তবে ২নং আসামি উত্তম মৌলভীপাড়া এলাকার হাফিজুল ইসলাম (২৮) পলাতক রয়েছে।

উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, হাজিরহাট থানাধীন মুছিরমোড় ছ্যাপরা বটেরতল এলাকায় ছাগল চুরির অভিযোগে এক নারী ও তার স্বামীকে তুলে নিয়ে গিয়ে আটক করে ওই এলাকার কয়েকজন যুবক। পরে রাত ১০টার দিকে একটি টিনের চালার খুটির সাথে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ পর্যায়ক্রমে ধর্ষণ করেন তারা। পরে গভীর রাতে ভুক্তভোগী ওই নারী হাজিরহাট থানায় অভিযোগ করলে রাতেই অভিযান চালিয়ে তাদের আটক করা হয়

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com