1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে সামান্য শীত বাড়তে পারে

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

 

অনলাইন ডেস্ক

 

ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় আজ মঙ্গলবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের কোথাও কোথাও খুবই সামান্য বৃষ্টি হতে পারে। এর প্রভাবে সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বুধবার অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে। সামান্য কমতে পারে দিনের তাপমাত্রাও। এতে শীত বাড়তে পারে সামান্য।

বৃহস্পতিবারও সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। শুক্রবারের পর রাত ও দিনের তাপমাত্রা বাড়তে পারে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ ওমর ফারুক মঙ্গলবার দুপুরে জানান, ময়মনসিংহ ও সিলেট বিভাগে হালকা বৃষ্টি হতে পারে। সারা দেশের কোথা দুই-এক ফোটা খুবই সামান্য বৃষ্টি পড়তে পারে। এতে সারাদেশে সামান্য বাড়তে পারে রাতের তাপমাত্রা। সামান্য কমতে পারে দিনের তাপমাত্রা। বুধবারের পর এ অবস্থা কেটে যাবে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ময়মনসিংহ ও সিলেট বিভাগ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুঙ্ক থাকতে পারে। মঙ্গলবার শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘনকুয়াশা এবং এছাড়া দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। ঘনকুয়াশার কারণে অভ্যন্তরীণ নৌ পরিবহনে সাময়িক বিঘ্ন ঘটতে পারে।

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com