1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

২০২৪ সাল নিয়ে বাবা ভাঙ্গার যেসব ভবিষ্যদ্বাণী মিলে গেল

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ বার দেখা হয়েছে

মারা গেছেন আজ থেকে ২৭ বছর আগে, কিন্তু আজও তার ভবিষ্যদ্বাণী কার্যকর হচ্ছে দাবি করা হয়। রহস্যজনক এই নারীর নাম বাবা ভাঙ্গা। তিনি একজন বুলগেরিয়ার নাগরিক। ২০২৪ সাল নিয়ে তিনি যেসব ভবিষ্যদ্বাণী করেছিলেন, দেড় মাসের মধ্যেই তা মিলে গেছে বলে দাবি তার ভক্তদের।

 

বাবা ভাঙ্গা ৯/১১ এর হামলা, প্রিন্সেস ডায়ানার মৃত্যু, চেরনোবিল বিপর্যয়, ব্রেক্সিটসহ বেশ কয়েকটি বিষয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন, যা মিলে গিয়েছিল। এবার তার সাফল্যের তালিকায় যুক্ত হলো আরও কয়েকটি ঘটনা।

তিনি চলতি বছরে ক্যানসার টিকা আবিষ্কার, অর্থনৈতিক মন্দার বিষয়েও ভবিষ্যদ্বাণী করেছিলেন। যা চলতি বছরে এরই মধ্যে দেখা দিয়েছে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি স্টার ২০২৪ সালের বাবা ভাঙ্গার গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি ভবিষ্যদ্বাণী তুলে ধরে। এর মধ্যে ছিল রাশিয়ার ক্যানসারের টিকা তৈরি।

সম্প্রতি দেশটির প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন জানালেন, রুশ বিজ্ঞানীরা ক্যানসারের টিকা আবিষ্কারের দ্বারপ্রান্তে। যেকোনো সময় রোগীদের জন্য এটি সরবরাহ শুরু হবে।

বাবা ভাঙ্গার আরেকটি ভবিষ্যদ্বাণী ছিল ২০২৪ সালে বিশাল অর্থনৈতিক সংকট দেখ দেবে, যা বিশ্ব অর্থনীতিতে প্রভাব ফেলবে। বিশ্ব অর্থনীতির বর্তমান চিত্র সেদিকেই ইঙ্গিত করছে। গত বছরের শেষদিকে মন্দার আভাস পাওয়া যায় যুক্তরাজ্যে। বেড়ে যায় জীবনযাত্রার খরচ।

বাবা ভাঙ্গার আরও কয়েকটি ভবিষ্যদ্বাণী হলো-

১. ২০২৪ সালে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে হত্যার চেষ্টা করতে পারেন তাঁর এক সহকর্মী।

২. বায়োলজিক্যাল লড়াই ঘটতে পারে পৃথিবীতে। সেইসঙ্গে ইউরোপে বাড়তে পারে সন্ত্রাসী হামলা।

৩. ২০২৪ সালে বছরে জলবায়ু পরিবর্তনেরও ভবিষ্যদ্বাণী করেন বাবা ভাঙ্গা ।

৪. বাবা ভাঙ্গা বলেছেন, ২০২৪ সালে সাইবার হামলা বাড়বে। হ্যাকাররা আধুনিক প্রযুক্তি দিয়ে পাওয়ার গ্রিড এবং ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টের মতো গুরুত্বপূর্ণ অবকাঠামোকে টার্গেট করবে, যা জাতীয় নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়াবে।

৫. ২০২৪ সালে কোয়ান্টাম কম্পিউটিংয়েও যুগান্তরকারী সফলতা আসতে পারে বলেও ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভাঙ্গা।

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com