1. admin@deshmediabd.info : admin :
  2. support@bdsoftinc.info : adminr :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ উপজেলা নির্বাচন সরকারি অর্থে উপজেলা চান এমপিরা! ♦ ইউপি চেয়ারম্যান মেম্বার ও নেতাদের টিআর-কাবিখার প্রতিশ্রুতি দিয়ে পছন্দের প্রার্থীকে জেতাতে মাঠে নামাচ্ছেন ♦ স্বজনদের নিয়ে ব্যবস্থা না নেওয়ায় আরও মরিয়া এবার যুদ্ধ কলেজে ভর্তির মানসম্মত কলেজ পাবে না ভালো ফল করা অনেক শিক্ষার্থী Bangladesh condemns Israeli attacks on humanitarian convoy to Gaza কাল ঢাকায় আসছেন ডোনাল্ড লু, যা বলছে প্রধান দুই দল এপ্রিলে খাদ্যপণ্যে মূল্যস্ফীতি বেড়ে ১০.২২ শতাংশ ফোনের ব্যাটারি ভালো রাখতে যা করবেন না আগামী ৭ দিন আবহাওয়া কেমন হবে, জানাল অধিদপ্তর ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জে সরকার PM urges KSA to extend visa approval time for Hajj pilgrims

ফরিদপুরে চার প্লাটুন বিজিবি মোতায়েন।

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১২ বার দেখা হয়েছে

ফরিদপুর প্রতিনিধি

 

ফরিদপুরের মধুখালীতে দুই ভাইকে পিটিয়ে হত্যা ও পাঁচজন আহতের ঘটনায় দেশজুড়ে আলোচনা চলছে। সেখানকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে আজ বুধবার সকাল ৯টায় মধুখালীতে চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বিজিবি মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার।

জেলা প্রশাসক বলেন, ফরিদপুর জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটদের সঙ্গে ফরিদপুর সদরসহ মধুখালী উপজেলার পঞ্চপল্লীর কাছে ও বাঘাট বাজার এলাকায় পুলিশ, র‌্যাব, বিজিবি ও গ্রাম পুলিশ টহল দিচ্ছে। আজ সকাল থেকে চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বর্তমানে ওইসব এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

গত ১৮ এপ্রিল রাত সাড়ে ৭টার দিকে ফরিদপুরের মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আহত হন আরও ৫ জন।

এই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে গতকাল মঙ্গলবারও মানববন্ধন, বিক্ষোভ ও সড়ক অবরোধ করেন স্থানীয়রা। এ ছাড়া পুলিশের সঙ্গে বিক্ষুব্ধদের সংঘর্ষ হয়। এতে অনেকেই আহত হন।

s
এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 deshmediabd.com